আজ ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই মে, ২০২৪ ইং

স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় নৌকা প্রার্থীর কর্মিদের হামলা, আহত ২০

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাইয়ে সোমভাগে ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচারণা করতে গিয়ে হামলার স্বীকার হয়েছে স্বতন্ত্র প্রার্থীর কর্মি-সমর্থকরা। এঘটনায় প্রায় ২০ জন আহত হয়েছে।

মঙ্গলবার (০২ নভেম্বর) সন্ধ্যায় ঢাকা-আরিচা মহাসড়কের ডাউটিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলো- সোমভাগ ইউনিয়নের স্বত্রন্ত প্রার্থী প্রভাষক মোহাম্মদ আওলাদ হেসেনের কর্মী অন্তুর (১৯), নহিদ (২২), মোবেত আলী (৫৫) রাহিম (২০), শুভ (২৩), মোঃ বাবুল হোসেন (২২), জুয়েল (২৪) ও আব্দুর রউফ (৫০) সহ আরও ১০-১২ জন।

ভুক্তভোগীরা জানান, মঙ্গলবার সন্ধ্যায় ডাউটিয়া এলাকায় দিয়ে প্রচারণা শেষ করে আসচ্ছিলো সোমভাগ ইউনিয়নের স্বত্রন্ত প্রার্থী প্রভাষক মোহাম্মদ আওলাদ হেসেনের কর্মী-সমর্থকরা। এসময় তাদেরকে পেছন থেকে নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী আজাহার আলীর কর্মী ভিপি শামীম, চেয়ারম্যনের শিমুল ও কবিরের নেতৃত্বে প্রায় অর্ধশতাধিক লোকজন দেশিয় অস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়৷ এতে প্রায় ২০ জন আহত হয়েছে। তাদের মধ্যে ৩ জন গুরুত্বর আহত হয়েছে৷

আহত মোবেত আলী  বলেন, আমরা শান্তিপূর্ণ ভাবে প্রচারণা করে আসচ্ছিলাম। হটাৎ পেছন থেকে অতর্কিত ভাবে হামলা করে। আমাদের অনেকেই আহত হয়েছে৷ আমরা পরে দৌরে প্রানে বেচে আসচ্ছি৷ পরে পুলিশ এসে আজারাহের লোকজনকে নিয়ে যায়।

এ বিষয়ে নৌকা প্রতিকে চেয়ারম্যান প্রার্থী আজাহার আলী সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এখন না পরে কথা বলব৷ সাংবাদিকদের উপর চড়াও হয় নৌকা প্রতীককের সমর্থকরা।

বিষয়টি নিয়ে ধামরাই উপজেলা নির্বাচন কর্মকর্তা আয়েশা আক্তারের সাথে যোগাযোগ করা হলেও তার সাথে কথা বলা যায়নি।

ঘটনা স্থলে থাকা ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল বলেন, এখানে কোনো হামলা হয়নি। দু’পক্ষই প্রচারণায় গিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে। কেউ আহত হয়েছে কি না জানি না৷

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ